রিএক্টিভেশনের জন্য ব্যবহারকারীর জাতীয় পরিচয়পত্র (NID) জমা ও গ্রহণ হতে হবে।
রিএক্টিভ করার পূর্বে ব্যবহারকারীকে অবশ্যই NID সাবমিশনের স্ট্যাটাস দেখে নেওয়ার জন্য পরামর্শ দেওয়া হচ্ছে। যদি NID পূর্বে প্রত্যাখ্যাত হয়ে থাকে তাহলে পুনরায় NID কার্ডের ছবি জমা দিতে হবে।
রিএক্টিভেশনের পর, ব্যবহারকারীকে একটি নতুন ব্রিলিয়ান্ট নম্বর বরাদ্দ করা হবে যদি পূর্বে নির্ধারিত নম্বরটি অনুপলব্ধ হয়।
Reactivation is only possible if the user submits and gets their National Identification Card (NID) accepted.
User is advised to check the Submission status before trying to reactivate Brilliant Out call service. If the NID was rejected user will need to resubmit NID before reactivation.
After reactivation, user will be assigned a New Brilliant Number if the previously assigned number is unavailable.